০২:২২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে বাড়ছে করোনা সংক্রমন : লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২ জুলাই ২০২১ | |
টাঙ্গাইলের নাগরপুরে ঘর থেকে বের হলেই পড়তে হচ্ছে প্রশাসন জেরার মুখে। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

করোনা সংক্রমণ ও মৃত্যুর হার রোধে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনের ২য় দিন চলছে। আর করোনার নতুন হটস্পট খ্যাত টাঙ্গাইলের এ লকডাউন সফলভাবে বাস্তবায়ন করতে মাঠে কাজ করছে প্রশাসন। 

এর অংশ হিসেবে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। 

শুক্রবার (০২ জুলাই) সকাল থেকেই লকডাউন কার্যকর করতে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করেই উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন। 

শুধু উপজেলা শহরেই নয় প্রতিটি ইউনিয়ন বাজারেও টহল অব্যাহত রয়েছে। 

এছাড়া সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্পটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। 

সড়ক ও আঞ্চলিক মহাসড়কে কোন কোন গণপরিবহন ও ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। 

ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতিত সকল প্রকার দোকানপাট বন্ধ রয়েছে। বিশেষ কারনে বা জরুরী প্রয়োজনে কেউ রাস্তায় বের হলেই পড়তে হচ্ছে পুলিশী জেরার মুখে। রাস্তায় বের হওয়ার যৌক্তিক কারন দেখাতে পারলে ছেড়ে দেওয়া হয় অন্যথায় প্রাথমিকভাবে সতর্ক ও জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। সকাল থেকে উপজেলার সদর বাজারে অভিযান চালিয়ে অকারনে দোকান খোলা ও বিনা কারনে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় দোকানী সহ ১৩ পথচারীকে ৩৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান বলেন, দিন দিন নাগরপুর উপজেলায় করোনা রোগীর সংখ্যা বাড়ছে। গত চার দিনের ব্যবধানে এ উপজেলায় ২৮ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। তাই মানুষ যদি এখনো স্বাস্থ্যবিধি মেনে না চলে তাহলে ভবিষ্যতে করোনা রোগী আরোও বাড়তে পারে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি