০৯:২০ এএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল ৩৫পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১২ সদস্যরা। রোববার দুপুরে র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার আবু নাইম মো. তালাত তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, দেলদুয়ার উপজেলার হিংগানগর (সাহা পাড়া) গ্রামের মোঃ ছলিম উদ্দিনের ছেলে মোঃ বারিক বারি (২৬),এলাসিন সানবাড়ী গ্রামের রমজান মোল্লার ছেলে মাসুদ রানা (২৬)ও গজিয়াবাড়ী পশ্চিমপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আঃ রাজ্জাক (২৯)।

তিনি আরও জানান,গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে ওই এলাকা থেকে আটক করা হয়। আসামীরা তাদের ব্যবহৃত ফোনের মাধ্যমে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানা এলাকাসহ আশপাশ বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি