০৬:২১ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিউইয়র্কে করোনায় দেলদুয়ারের তমালের মৃত্যু

ইউএনএ,নিউইর্য়ক | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

এবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসকারী টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার চকতৈল গ্রামের হাসান রাশেদুল ইসলাম তমাল (৪৯)। তিনি নিউইয়র্কের নিউ হাইড পার্কে পরিবারের সাথে বসবাস করতেন।

শনিবার (৫ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে তিনি লং আইল্যান্ড জুইস (এলআইজে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক পুত্র, এক কন্যা এবং এক ভাই ও এক বোন সহ বহু আত্মীয়-স্বজন রেখে যান। তারা সকলেই যুক্তরাষ্ট্র প্রবাসী। তমাল ছিলেন পরিবারের বড় সন্তান।
 
মরহুম তমালের আত্মীয় টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক-এর সাবেক সভাপতি দেওয়ান আমিনুর রহমান জানান, সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু তার শ্বাসকষ্ট বাড়তে থাকায় এলআইজে হাসপতালে ভর্তি হন এবং সেখানে ১৪/১৫ দিনের মতো চিকিৎসাধীন ছিলেন।

মরহুম হাসান রাশেদুল ইসলাম তমালের নামাজে জানাজা শনিবার (৬ মার্চ) বাদ জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে (জেএমসি) অনুষ্ঠিত হয় এবং রোববার (৭ মার্চ) ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। 

তার মৃত্যুতে টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক-এর সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম খান সংগঠনর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি