০৮:১৪ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে স্কুল ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীর ঐতিহ্যবাহী পাইস্কা উচ্চ বিদ্যালয়কে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে স্কুলের সাবেক ছাত্র ও এলাকাবাসীর সমন্বয়ে বিদ্যালয় প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র উজ্জল চন্দ্র ঘোষের সঞ্চালনায় মো. জাহাঙ্গীর খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র মো ফজলুর রহমান জোয়ারদার, মো. রফিজ উদ্দিন জোয়ারদার, মো. লিয়াকত আলী সরকার, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, অতুল চন্দ্র সরকার, মো. আব্দুল হাই, আব্দুল হাসেম শোভা ও ফারুক আহমেদ প্রমূখ।  

বক্তারা বলেন, ঐতিহ্যবাহী এই পাইস্কা উচ্চ বিদ্যালয়টি টাঙ্গাইল জেলা তথা ঢাকা বিভাগে এক সময় অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ছিলো। এখান থেকে শতশত শিক্ষার্থী পড়াশুনা করে আমাদের রাষ্ট্রের গুরুতপূর্ণ পদে চাকুরী করছেন। 

এই স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ ২০১৩ সালে আসার পর থেকেই তিনি ছাত্রীদের সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন, ছাত্রীর মাকে বিয়ে করা, সহকারী শিক্ষিকার সাথে অবৈধ সম্পর্ক, ভূয়া সনদ তৈরী, স্বাক্ষর জ্বাল, উপবৃত্তির টাকা তছরূপ করা, স্কুলে যোগদানের পরপরই স্কুলের অর্ধশতাধিক গাছ কর্তনসহ নানা অনিয়ম তুলে ধরেন। তারা আরো বলেন, তিনি তার শিক্ষকতার জীবনের প্রতিটি প্রতিষ্ঠানেই ছাত্রী ও তাদের মায়েদের সাথে অপকর্ম করে আসছে। বর্তমানে পাইস্কা স্কুলে যোগদানের পরপরই স্কুলের ম্যানেজিং কমিটিদের সাথে যোগসাজ করে এই অপকর্মগুলো করে যাচ্ছে। তার অপকর্ম নিয়ে অভিভাবকগণ ও এলাকার সুধীজন বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করলে কোন সুফল পাননি। আমরা এই সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানকে আগের রুপে দেখতে চাই।  

পাইস্কা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করে জানান, এলাকার কতিপয় কিছু ব্যক্তি আমার বিরুদ্ধে অপ্রচারণা করে যাচ্ছে। এ সকল অভিযোগ ভিত্তিহীন।

এ ব্যাপারে ধনবাড়ী মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান খান শনিবার জানান, তার বিরুদ্ধে সকল আনিত অভিযোগ তদন্ত কমিটি করে প্রতিবেদন শিক্ষা দপ্তরে জমা দেয়া হয়েছে। এখনো আমরা শিক্ষা দপ্তর থেকে কোন চূড়ান্ত ফলাফল পাইনি। চূড়ান্ত ফলাফল পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি