০৮:৪৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে করোনার টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধারা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১০ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

নানা উৎসব মুখর পরিবেশে করোনা ভাইরাসের টিকা দান কার্যক্রম চলছে। এরই ধারাবাহিতকায় টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনা ভাইরাসের টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধারা।

বুধবার সকালে তারা ৫০ শয্যা ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেন। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, নানা উৎসব মুখর পরিবেশে করোনা ভাইরাসের টিকা নিচ্ছেন উপজেলাবাসী। সকাল থেকেই তারা টিকা নিতে আসেছেন হাসপাতালে। শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র নিয়ে আসলেই নিতে পারছেন এই টিকা। এখান থেকে নির্ধারিত তথ্য দিয়ে সরাসরি টিকা গ্রহণ করছে টিকা নিতে আসা মানুষ। কোনরকম ভোগান্তি ছাড়া খুব সহজেই টিকা গ্রহণ করছেন তারা।

টিকা নিতে আসা বীর মুক্তিযোদ্ধা আনোয়া হোসেন কালু, ইউসুফ আলী, আ. হামিদ, শাহজান আলী, আ. হাকিম জানান, আমরা নানা উৎসাহের মধ্যে দিয়ে করোনা ভাইরাসের টিকা গ্রহণ করলাম। টিকা নিতে কোন ধরণের ভোগান্তি হয়নি। বিনামূল্যে সরকার ভ্যাকসিন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা ধন্যবাদ জানাই। তিনি দেশের জন্য অনেক কিছু করে যাচ্ছেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহনাজ সুলতানা জানান, টিকা নিতে আসা মানুষ যাতে কোন ঝামেলা ছাড়াই টিকা গ্রহণ করতে পারে সে জন্য স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। আমার উপজেলা স্বাস্থ্য বিভাগ হতে বিভিন্ন মাধ্যমে করোনার টিকা নিতে আসে সে জন্য প্রচারণা করে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি