১০:৩৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্ত্রী'র সঙ্গে বাবার পরকীয়ার জেড়ে ছেলে খুন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

পুত্রবধুর সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল আবু জাফর স্বপন (৫২) নামে এক ব্যক্তির। বাধা দেওয়ায় বাবা ও স্ত্রী'র পরিকল্পনায় খুন হন হাবিবুল্লাহ (২৫) নামে এক যুবক। 

ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের বগা গ্রামে।

গত ২৬ ডিসেম্বর তিনি নিখোঁজ হন। ৩০ ডিসেম্বর বিকেলে ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের বগা গ্রামে হাবিবুল্লাহর মরদেহ পাওয়া যায়। ছেলের মরদেহ পাওয়ার পর ওইদিন রাতেই অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় হত্যা মামলা করেন নিহতর বাবা আবু জাফর স্বপন।

বুধবার (৮ জানুয়ারি) ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন মিয়া এসব তথ্য জানান।

তিনি জানান, প্রাথমিক তদন্তের পর ঘটনায় জড়িত সন্দেহে নিহত হাবিুল্লাহর স্ত্রী ছবুরা বেগমকে গ্রেফতার করে পুলিশ। গত ৫ জানুয়ারি টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে শ্বশুরের সঙ্গে পরকীয়া এবং তাতে বাধা দেওয়ায় স্বামীকে খুনের পরিকল্পনার বিষয়টি স্বীকার করে সে। তার স্বীকারোক্তির ভিত্তিতে গত (৬ জানুয়ারি) গ্রেফতার করা হয় আবু জাফর স্বপনকে।

আদালতে ছবুরার দেওয়া জবানবন্দির উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, বাবা ও স্ত্রী'র পরকীয়ার বলি হাবিবুল্লাহ পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। আটমাস আগে কালিহাতী উপজেলার ছবুরাকে বিয়ে করেন তিনি। বিয়ের কিছুদিন পর থেকেই শ্বশুরের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে ছবুরা। তাদের আচরণ ও কার্যকলাপে সন্দেহ হয় হাবিবুল্লাহর। এমতাবস্থায় একদিন বাবার সঙ্গে নিজের স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন তিনি।

এরপর থেকেই বিষয়টি নিয়ে স্ত্রী ছবুরা ও বাবার সঙ্গে মনোমালিন্য শুরু হয় হাবিবুল্লাহর। একপর্যায়ে ছেলেকে মেরে ফেলার পরিকল্পনা করেন আবু জাফর। তাতে সম্মতি দেয় ছবুরা।

পরিকল্পনা অনুযায়ী গত ২৬ ডিসেম্বর তাদের ভাড়া করা খুনিরা হাবিবুল্লাহকে অপহরণ করে। চারদিন পর অর্থাৎ গত ৩০ ডিসেম্বর বিকেলে ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের বগা গ্রামের একটি বাড়ির পাশে একচোখ উপড়ে ফেলা অবস্থায় হাবিবুল্লাহর মরদেহ পাওয়া যায়। তবে আদালতে দেওয়া জবানবন্দিতে খুনিদের পরিচয় বলতে পারেনি ছবুরা।

এই হত্যাকান্ডে জড়িত অন্যান্যদেরকেও দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ঘাটাইল থানার এসআই শাহিন মিয়া।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি