০৪:৫৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাংলাদেশ সোশ্যাল ইমপাওয়ারম্যান্ট অর্গানাইজেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

প্রচন্ড ঠান্ডায় অসহায়-গরীব মানুষের কষ্ট লাগবের জন্য বাংলাদেশ সোশ্যাল ইমপাওয়ারম্যান্ট অর্গানাইজেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২৭ জানুয়ারি বুধবার টাঙ্গাইল সদর, কালিহাতী ও ভূঞাপুর উপজেলায় ঘুরে ঘুরে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোশ্যাল ইমপাওয়ারম্যান্ট অর্গানাইজেশনের সভাপতি ও সাংবাদিক মাছুদ রানা, সাধারণ সম্পাদক আহসান হাবীব সজিব, সাংগঠনিক সম্পাদক সজল রায়, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজীব কুমার রায়, সদস্য লিখন দাস, বাবু প্রমুখ।

তিন উপজেলায় প্রায় দেড় শতাধিক অসহায় গরীব শীতার্থদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মাছুদ রানা বলেন, আর্তমানবতার সেবায় আমরা বিগত ২ বছর ধরে বিভিন্নভাবে সাধারণ অসহায় মানুষদের পাশে দাড়ানোর চেষ্ঠা করেছি। এরমধ্যে বিগত দিনে ফ্রি মেডিকেল ক্যাম্প, বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ, করোনায় ত্রান বিতরণসহ সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডে এ সংগঠন কাজ করেছে। আগামীতেও এ সংগঠনের পক্ষ থেকে সকলের সার্বিক সহযোগিতায় অসহায়-গরীব মানুষের পাশে থাকবো।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি