০৭:১৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগে আরেক ছাত্র আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর উপজেলার চতলবাইদ এলাকায় আনিছুর রহমান (১৮) নামে এক কলেজছাত্রকে হত্যার অভিযোগে তাজমুল ইসলাম নামে অন্য এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ১২টার দিকে হামলার ঘটনা ঘটে। হামলায় নিহত ওই ছাত্রের যমজ ভাই কলেজছাত্র আশিকুর রহমান (১৮) গুরুতর আহত হন। আহত আশিকুরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আনিছুর ও আহত যমজ ভাই আশিকুর সখীপুর উপজেলার চতলবাইদ গ্রামের প্রবাসী আমিনুর রহমানের ছেলে ও দুজনই সখীপুর সরকারি মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

চিকিৎসাধীন আহত আশিকুর জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে তারা দুই ভাই, সহপাঠী এক খালাতো বোন ও বাড়ির আরও দুই শিশুকে নিয়ে বাড়ি থেকে ২৫০ গজ দূরে হালিম পীরের বাড়িতে বার্ষিক বাউল গানের আসরে যান। রাত ১১টার দিকে সবাইকে নিয়ে ফেরার পথে হঠাৎ পেছন থেকে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালিয়ে মারপিট করে। এ সময় তাদের সহপাঠী খালাতো বোন ও দুই শিশু দৌড়ে বাড়ি গিয়ে বিষয়টি সবাইকে জানায়। পরে আশপাশের লোকজন ছুটে এসে আহত দুই ভাইকে উদ্ধার করে রাত ১টার দিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আনিছুরকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, বুধবার (২০ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগের রাতেই হামলায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে তাজমুল ইসলাম (১৮) নামে এক কলেজছাত্রকে ধরে গ্রামবাসী পুলিশের দিয়েছে। আটক তাজমুল উপজেলার ঘেচুয়া গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে গত দুদিন আগে ‘মৃত্যু খুব কাছেই’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দেন নিহত আনিছুর। তার বন্ধুরা এটিকে পূর্ববিরোধ থেকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেন। তারা অপরাধীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া জানান, হামলা চালিয়ে পেটানোর কথা বলা হলেও নিহত আনিছুরের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল রিপোর্টে আনিছুরের দুই চোখ লাল ছিল বলে লেখা হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। কী কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর তা নিশ্চিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি