০৪:২২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ধনবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে বেসরকারীভারে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সদ্য বহিস্কৃত উপজেলা যুব লীগের সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ)। 

শনিবার (১৬ জানুয়ারী) ধনবাড়ী পৌরসভার ১৫ টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। 

টাঙ্গাইল জেলার সিনিয়ন নির্বাচন অফিসার এএইচএম কামরুল হাসান জানান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) প্রতীক ৮ হাজার ৯শত ৬৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন পেয়েছেন ৭ হাজার ৮শত ৪ ভোট। 

এদিকে, বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রার্থী এসএমএ সোবহান ভোট পেয়েছেন, ৩ হাজার ৫২ ভোট এবং মুহাম্মল আলী কিসলু (স্বতন্ত্র) জগ প্রতীকে ভোট পেয়েছেন ৩০৮ ভোট।  

এ পৌরসভার মোটার ভোটার ৩০ হাজার ৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪৪৬৩ জন এবং মহিলা ১৫৫৪০ জন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (নারিকেল গাছ) কে বিজয়ীভাবে ঘোষণা করার পর তার দলের নেতাকর্মীরা উপজেলা চত্বর থেকে এক বিশাল বিজয় র‌্যালী বের করে উল্লাস প্রকাশ করেন। 

মুহাম্মদ মনিরুজ্জামান বকল বিজয়ী হয়ে বলেন, নারিকেল গাছ প্রতীক বিজয়ী হয়ে ধনবাড়ী পৌরবাসী প্রাণ ফিরে পেলো। আমি এ পৌরসভাকে আপনাদের সকলের সহয়োগিতায় একটি আধুনিক পৌরসভা গড়তে চাই। এ পৌরসভাকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত, টেন্ডারবাজমুক্ত একটি পৌর সভাগড়তে চাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপির সার্বিক দিক নির্দেশানায় এ পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসাবে গড়ে তুলবো।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি