১২:১০ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সোবহান তুলা রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আব্দুস সুবাহান তুলা (৬৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায় গত শনিবার বিকেল ৪.৩০ মিনিটে নিজ বাসভবনে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করিয়াছেন। মৃত্যুকালে স্ত্রী সহ দুটি ছেলে ও একটি মেয়ে রেখে যান। 

মরহুমের প্রথম জানাজা নামাজ আজ রবিবার সকাল ১০ টায় গোপালপুর কামিল মাদ্রাসা মাঠে এবং দ্বিতীয় জানাজা নামাজ শিমলা ইউনিয়নের চতিলা ঈদগা মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের মাগফিরাত কামনা করেন টাঙ্গাইল-২ এর মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি ছোট মনির, বাংলাদেশ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সেক্টর কমান্ডার ফজলুর রহমান বীর প্রতীক, সেক্টর কমান্ডার এডভোকেট আব্দুস সালাম, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধার বৃন্দ ও সুধী সমাজ ও গণমাধ্যম কর্মী

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি