১০:০০ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ৫ পৌরসভায় আ’লীগের মনোনয়ন পেলেন যারা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৭ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন পৌরসভার নির্বাচনে টাঙ্গাইল পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর। 

শনিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ ছাড়াও দলীয় মনোনয়ন পেয়েছেন ভূঞাপুর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টানা দুই বারের নির্বাচিত মেয়র মাসুদুল হক মাসুদ, সখীপুর পৌরসভায় জেলা আওয়ামী লীগের সদস্য ও টানা দুইবারের নির্বাচিত মেয়র আবু হানিফ আজাদ, মির্জাপুর পৌরসভায় সাবেক পৌর মেয়র শাহাদত হোসেন সুমনের স্ত্রী ও বর্তমান মেয়র সালমা আক্তার আর মধুপুর পৌরসভায় পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি