০৫:০৬ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঝাড়ুতে জাতীয় পতাকা টাঙিয়ে অবমাননা, প্রহরীর ১০ দিনের কারাদন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে কৃষি ব্যাংকে জাতীয় পতাকা অবমাননা করার অভিযোগে নিরাপত্তা প্রহরীকে ১০ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বাসাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুন নাহার স্বপ্না এই আদেশ দেন। নিরাপত্তা প্রহরীর নাম সুলতান আহমেদ (৫৪)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুন নাহার স্বপ্না জানান, মহান বিজয় দিবস উপলক্ষে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আজ জাতীয় পতাকা উঠানোর নির্দেশনা ছিল। সেই নির্দেশনা অমান্য করে বাংলাদেশ কৃষি ব্যাংক বাসাইল শাখায় জাতীয় পতাকাকে একটি ঝাড়ুতে টাঙিয়ে রাখা হয়। জাতীয় পতাকাকে অবমাননার অভিযোগে ব্যাংকের নিরাপত্তা প্রহরী সুলতান আহমেদকে ১০ দিনের কারাদন্ড দেয়া হয়। এবিষয়ে তিনি আরও জানান ব্যাংকের ম্যানেজারসহ সকল কর্মকর্তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা নেয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষের কাছে চিঠি পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি