১০:৫৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ২০০লিটার দেশীয় চোলাই মদসহ ২ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ২০০লিটার দেশীয় চোলাই মদসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। 

মঙ্গলবার সকালে টাঙ্গাইল শহরের বেবিষ্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মো. রওশন আলী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইল শহরের কান্দাপাড়া মুচিপট্রি এলাকার মৃত নন্দলাল রবি দাসের ছেলে পঞ্চম রবি দাস (৩৫) ও একই এলাকার অন্তু রবি দাসের ছেলে কৈলাস রবি দাস।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, এর কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মো. রওশন আলী এবং সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল শহরের বেবিষ্ট্যান্ড এলাকার তিন ভাই ষ্টোর এর সামনে অভিযান পরিচালনা করে ২০০ লিটার দেশীয় চোলাই মদসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এসময় সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে দেশীয় চোলাই মদ টাঙ্গাইল জেলার সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি