০৩:৫৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে পুকুর পাড়ের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে এক নবজাতক কন্যা শিশুকে আহত অবস্থায় সোমবার সকালে উদ্ধার করেছে স্থানীয়রা। উপজেলার যদুনাথপুর ইউনিয়নের পাথালিয়া সুকীপাড়া গ্রামের এক পুকুর পাড়ের জঙ্গল থেকে একদিন বয়সী এ নবজাতককে উদ্ধার করে।

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর প: প: কর্মকর্তা ডাক্তার শাহনাজ সুলতানা জানান, আজ  সকালে এক মহিলা ওই গ্রামের রাস্তা দিয়ে হাঁটার সময় শিশুর কান্নার শব্দ শুনে পুকুর পাড়ের জঙ্গল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শিশুটির বুকের নিচের দিকে একটি কাটা দাগ পাওয়া গেছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, স্থানীয় ছাবিনা নামের এক মহিলা বাচ্চাটির কান্নার শব্দ শুনে তাকে উদ্ধার করে  চিকিৎসার জন্য ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে ধারণা  করা হচ্ছে বাচ্চাটিকে হয়ত হত্যা করার উদ্দেশ্যে তার পেটের উপর ধারালো কিছু দিয়ে হত্যার চেষ্টা করে। বর্তমানে নবজাতকটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি