০৬:২১ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইশতেহার পাঠক শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট টাঙ্গাইলের কালিহাতী শাজাহান সিরাজ কলেজ শাখার উদ্যোগে কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে ভর্তিকৃত জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদানেরর চেক বিতরণ ও রচনা প্রতিযোগিতার পুরস্কার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর ) ১১ টায় কালিহাতী শাজাহান সিরাজ কলেজ মিলনায়তনে কলেজের ২য় বর্ষের ১৯ জন জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির চেক প্রদান এবং ৮ জন ছাত্র-ছাত্রীদের মাঝে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

প্রত্যেক বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে এককালীন ৫ হাজার টাকা, এক সেট বই এবং বিনামূল্যে কালিহাতী কলেজে দুই বছর লেখাপড়া করার সুযোগ পাবে। অন্যদিকে গোল্ডেন-এ প্লাস প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা এক সেট বই এবং অন্যান্য সুযোগ সুবিধার সাথে প্রতি মাসে ৩ হাজার টাকা করে নগদ বৃত্তি পাবে।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট কালিহাতী শাজাহান সিরাজ কলেজ শাখার আহবায়ক প্রফেসর শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সভাপতি শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট ও কালিহাতী শাজাহান সিরাজ কলেজ পরিচালনা পরিষদের দাতা সদস্য বেগম রাবেয়া সিরাজ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,কালিহাতী শাজাহান সিরাজ কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী শাজাহান কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবক, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের শিক্ষক-শিক্ষিকা এবং অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, সম্প্রতি অনুষ্ঠিত এসএসসি পরীক্ষাতে যেসব শিক্ষার্থী জিপিএ-৫ এবং গোল্ডেন-এ প্লাস পেয়ে কালিহাতী শাজাহান সিরাজ কলেজে ভর্তি হয়েছে তারা এই বৃত্তির জন্য বিবেচিত হন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি