০৭:০৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ছেলের মৃত্যু খবর পেয়ে মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৬ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নে ছেলের মৃত্যুর খবর সহ্য করতে না পেরে স্ট্রোক করে মায়ের মৃত্যু হয়েছে। 

সোমবার করটিয়ার ইউনিয়নের বীরপুশিয়া দক্ষিণপাড়া গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মো. লতিফ মিয়া নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তিরা হচ্ছে ওই গ্রামের মৃত রমজান দেওয়ানের ছেলে সেলিম দেওয়ান (৪৫) ও সেলিমের মা শরবানু বেগম (৭০)।

ইউপি সদস্য মো. লতিফ মিয়া জানান, সোমবার ভোর ৫ টার দিকে স্ট্রোক করে সেলিম দেওয়ানের মৃত্যু হয়। খবরটি তার মা শোনার পর তিনিও স্ট্রোক মারা যান। এক ঘন্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়। এ ঘনটায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাদ যোহর বীর পুশিয়া কেন্দ্রীয় কবরস্থানে তাদের দাফন করা হয়।

ইউপি সদস্য আরো জানান, সেলিম দেওয়ান চার ভাইয়ের মধ্যে তৃতীয়। এছাড়াও তার আরো দুই বোন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি