১২:১৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অপহরণ করে দল‌বেঁধে ধর্ষণ : সু‌বিচার নি‌য়ে শঙ্কা বঙ্গবীর কা‌দের সি‌দ্দিকীর

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে কলেজ ছাত্রীকে অপহরণ করে দলবেঁধে ধর্ষণ মামলা দা‌য়ের তিন‌দিন অ‌তিবা‌হিত হ‌লে ধর্ষক‌দের গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ। ত‌বে পুলিশ বল‌ছে আসামীরা পলাতক থাকায় তা‌দের গ্রেফতার করা যা‌চ্ছে না। এ‌দি‌কে ওই নির্যা‌তিতা ক‌লেজ ছাত্রী‌কে হাসপাতা‌লে দেখ‌তে গি‌য়ে বঙ্গবীর কা‌দের সি‌দ্দিকী সু‌বিচার না পাওয়ার শঙ্কা প্রকাশ ক‌রে‌ছেন।

বৃহস্প‌তিবার (২২ অ‌ক্টোবর) দুপু‌রে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম চিকিৎসাধীন ওই ছাত্রীর খোঁজখবর নি‌তে  হাসপাতা‌লে দেখ‌তে যান। এছাড়া তি‌নি গতকাল বুধবার গোপালপুর ওই ক‌লেজ ছাত্রীর বা‌ড়ি‌তেও যান।

এ‌দি‌কে ওই ক‌লেজ ছাত্রীর প‌রিবা‌রের অ‌ভি‌যোগ, ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করার জন্য একটি প্রভাবশালী মহল সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যম ফেসবুকসহ  সোস্যাল মিডিয়ায় অশালীন মন্তব‌্য, হুম‌কিসহ বি‌ভিন্ন লেখা পোষ্ট ক‌রে প্রচারণা ও সামাজিকভাবে নিগৃহ করার চেষ্টা করছে।

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লের গাই‌নি বিভা‌গের চি‌কিৎসক জাকিয়া শাফি ক‌লেজ ছাত্রী‌কে শারী‌রিক নির্যাতনের প্রমা‌ণের কথা বল‌লেও সোয়াপ রিপোর্ট না আসা পর্যন্ত তি‌নি কোন মন্তব‌্য রা‌জি হন‌নি। 

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লের তত্বাধায়ক ডা. সদর উদ্দীন ব‌লেন, ক‌লেজ ছাত্রী‌কে নির্যাতন ও ধর্ষণের আলামত পাওয়া গে‌ছে। 

বাংলা‌দেশ মানবা‌ধিবার বাস্তবায়ন সংস্থার জেলা শাখার সম্পাদক এড‌ভো‌কেট আতাউর রহমান আজাদ ব‌লেন, ধর্ষণের মে‌ডি‌কেল রি‌পোর্ট পে‌তেই হ‌বে এরকম কোন বাধ‌্যবাধকতা নেই। সামা‌জিক পারিপা‌শ্বির্ক অবস্থা এবং ভিক‌টি‌মের জবানব‌ন্দির ভি‌ত্তি‌তেও বিজ্ঞ আদালত ই‌তোপূ‌র্বেও আসামী‌দের শা‌স্তি দি‌য়ে‌ছেন।  হাইকোর্টেরও এমন নির্দেশনা আছে। 

টাঙ্গাই‌লের পু‌লিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, গণধর্ষনের বিষয়টি খুবই গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আসামীরা পলাতক রয়েছে। খুব দ্রুত তাদের গ্রেফতার করে আই‌নের আওতায় আনা হ‌বে।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ব‌লেন, মেয়েটির স্বাস্থ্যগত এবং মামলার অগ্রগতি বিষয়ে হাসপাতালের পরিচালক ও পুলিশ সুপারের সঙ্গে কথা হ‌য়ে‌ছে। এসময় ন্যায় বিচারের স্বার্থে প্রভাবমুক্ত তদন্তের আহবান জানিয়ে‌ছি।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি