০৬:৪০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে কাঁচা সবজির বাজারে মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালতে কিছু ব্যবসায়ীদের অর্থ দন্ডে দণ্ডিত করা হয়েছে।

(১৬ অক্টোবর ) শুক্রবার দুপুরে গোপালপুর বাজারে মিষ্টির দোকানে, মিষ্টির কার্টুন ওজন সঠিক আছে কিনা তা দেখেন।
যে সকল মিষ্টির দোকানে মিষ্টির কার্টুন এর ওজন ১০০ গ্রাম এর উপরে সেই সব দোকান দারকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড দণ্ডিত করা হয়।

কাঁচা সবজির বাজার মনিটরিং করার সময় দুইজন আলু ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। 
 
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস, এসময় সঙ্গে ছিলেন গোপালপুর থানার এসআই মো. মুকুল মিয়া, পৌরসভার প্যানেল মেয়র আল মামুন, উপজেলা নির্বাহি অফিসার সবজি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন অতিরিক্ত মুনাফা করতে নিষেধ করেন ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি