১১:৩৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনায় টাঙ্গাইলে প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের করোনাভাইরাসে মৃত্যু হয়েছে। 

রোববার (৩০ আগস্ট) সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুু হয়। নিহত পুলিশ সদস্য সাধন চন্দ্র বর্মন (৪২) গোপালপুর থানায় কনস্টবেল হিসেবে কর্মরত ছিলেন। জেলায় এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের মৃত্যু।
 
জানা যায়, ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দান করেন সাধন চন্দ্র বর্মন (৪২)। তার বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তার পিতার নাম পুলিশ বিহারী। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

সত্যতা নিশ্চিত করেছেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম ও গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। 

তারা বলেন, গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৪আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি ও কাশি। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপর থেকে তিনি আইসিইউতে ছিলেন। পরে শনিবার তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়। লাইফ সার্পোটে থাকা অবস্থাতেই আজ সকালে তার মৃত্যু হয়। 

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, রোববার টাঙ্গাইলে করোনাভাইরাসে নতুন করে ৭ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫২৪ জন। করোনায় জেলায় মোট ৪৪ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ১৭৭৮ জন, আর চিকিসাধীন রয়েছেন ৭০২ জন।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি