১০:৩৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকাডুবি, নিখোঁজ ১০

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৯ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

তবে এখন পর্যন্ত আরো ১০জন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এছাড়া উদ্ধার হওয়া পাঁচজন‌কে উপ‌জেলা স্বাস্থ‌্যকম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। মৃত শিশু ফা‌হিমা আক্তার (৭) উপ‌জেলার বেরাপুশা গ্রা‌মের ওমর ফারু‌কের মে‌য়ে।

বুধবার (১৯ আগষ্ট) বিকেলে নাগরপুর সদর ইউনিয়নের পাউনান তুর্কি বিলে এই ঘটনা ঘটে।

নাগরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মেহেদী বলেন, বিকেলের দিকে নাগরপুর সদর ইউনিয়নের পাউনান তুর্কি বিলে নৌকা বাইচের আয়োজন করা হয়। এতে হাজারও মানুষজন পরিবার নিয়ে নৌকা বাইচ দেখতে আসে। এসময় একটি নৌকা ডুবির ঘটনা ঘটে। নৌকাতে প্রায় ৬০-৭০জনের মত দর্শনার্থী ছিল। নৌকা তলিয়ে যাওয়ায় অনেকেই সাঁতরিয়ে পাড়ে আসতে পারলেও শিশু নারীসহ অনেকেই নিখোঁজ হয় পানিতে। এতে একজ‌নের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া নিখোঁজ ১০জনকে উদ্ধারে চেষ্টা করা হচ্ছে। তিনি আরো বলেন, নিখোঁজদের উদ্ধারে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রওনা হয়েছে।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়জুল ইসলাম ব‌লেন, নৌকাডু‌বির ঘটনায় এক শিশুর মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এছাড়া আ‌রো কমপ‌ক্ষে ১০-১২জন নি‌খোঁজ র‌য়ে‌ছে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি