১১:০৬ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে করোনায় নতুন ১ জনের মৃত্যু : সুস্থ ১০

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি কালিহাতী পৌরসভার বেতডোবা গ্রামের অমলা রাণী পাল(৬০)। 

তিনি গত ৬ তারিখে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। পরে তার নমুনা পরীক্ষার ফলাফল গত ৮ আগস্ট পজেটিভ আসে। তারপর তিনি তার নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। ১৬ আগস্ট সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভর্তি হয় এবং চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে তিনি সেখানে না গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই থেকে যান এবং সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ নিয়ে এ উপজেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২ জনে।

এদিকে নতুন করে আরও ১০ জন সুস্থ হয়েছেন। তারা হলেন, উপজেলার বল্লা গ্রামের বেলাল হোসেন (৪৫), বাংড়া ইউনিয়নের বিলপালিমা গ্রামের আবুল কালাম আজাদ (৩৩), মগড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাব-ইন্সপেক্টর মশিউর রহমান (৩৩), গোহালিয়াবাড়ী ইউনিয়নের মাসুদুল ইসলাম (৪১), কালিহাতী পৌরসভার সালেংকা রহিমা (৬৫), একই গ্রামের বিথি(২৩) হোসনেয়ারা (৫০), তৌহিদ (৪), বেতডোবা গ্রামের হানিফ উদ্দিন (৭০), কালিহাতী উপ-স্বাস্থ্য কেন্দ্রের কমিউনিটি মেডিকেল অফিসার শাজাহান মিয়া (৫৭)।

এ নিয়ে এ উপজেলায় মোট সুস্থতার সংখ্যা দাঁড়ালো ৬২ জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

আপনার মন্তব্য লিখুন...

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি