১০:৫৩ পিএম | টাঙ্গাইল, সোমবার, ১৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অপহৃত উদ্ধার

অস্ত্রসহ ৩ অপহরনকারী আটক

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০১৬ | | ৬২৯
, টাঙ্গাইল :

মুক্তিপনের টাকা নিতে এসে তিন অপরহরনকারী টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে আটক হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী তৈরী সেভেন পয়েন্ট ছিক্সটু পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকার সিরাজ খান ড্রাইভারের বাড়ির পাশে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের একটি দল অপহৃত পরিবারের সদস্য সেজে গিয়ে সেখানে থেকে অপহরনকারীদের আটক করে।

আটককৃত অপহরনকারীরা হলেন, সদর উপজেলার আশেকপুর গ্রামের মোঃ মোজাম্মেল হকের ছেলে আঃ মজিদ (২৭), মৃত হাছান আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৮) ও কালিহাতী উপজেলার মোঃ হাফিজ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদীন (৩০)।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু জানান, গত ২৬ ডিসেম্বর দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে অস্ত্রের মুখে কালিহাতী উপজেলার সিঙ্গুরীয়া গ্রামের রফিকুল ইসলামকে অপহরন করে নিয়ে যায় অপহরনকারীরা। এরপর থেকেই অপহরনকারীরা রফিকুল ইসলামের পরিবারের কাছে ৫লাখ টাকা মুক্তিপন দাবি করে আসছিল।

পরে রফিকুলের পরিবার বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশকে বিষয়টি জানালে ডিবি পুলিশের একটি দল পরিবারের সদস্য হয়ে অপহরনকারীদের কথা মত ঘটনাস্থলে যায়। সেখান থেকে তাদের অস্ত্রসহ হাতে নাতে আটক করা হয়।

এসময় অপহৃতকেও উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরেই অপহরন ও বিভিন্ন অপরাধের সাথে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন...

এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি