০৯:৪৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ভ্রাম্যমাণ আদালতের সচেতনতামূলক প্রচারণা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ও সরকারি নির্দেশে, জনসাধারণের পথচারী, দোকানদার ক্রেতা ও বিক্রেতা, সকলের মুখে মাক্স বাধ্যতামূলক করার লক্ষ্যে, (১৩ আগস্ট) বৃহস্পতিবার দুপুরে, গোপালপুর পৌরসভার বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহি ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস, সঙ্গে ছিলেন গোপালপুর থানার এসআই আখতারুজ্জামান সোহাগ, ও পুলিশ সদস্য।  

এসময় ভ্রাম্যমাণ আদালতে পাঁচজনকে অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। আর বিভিন্ন দোকানে, পথ যাত্রী সকলকে মাক্স ব্যবহারের ও সরকারি নির্দেশ মেনে চলার আহ্বান জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি