০৩:০২ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিন্ডিকেটের কারনে অনির্দিষ্টকালের জন্য ভ্রমনস্থান ‘মনতলা’ বন্ধ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল শহরের জনপ্রিয় ভ্রমনের স্থান ‘মনতলা’ অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দিয়েছে প্রশাসন। অতিরিক্ত নৌকা ভাড়া ও খাবারের দাম বেশি নেয়ার কারণেই বন্ধ ঘোষনা করা হয়।

বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ মো. মোশারফ হোসেন ভ্রমনস্থানে গিয়ে সত্যতা পেয়ে বন্ধ ঘোষনা করেন।

মো. মোশারফ হোসেন জানান, টাঙ্গাইলের ‘সাংবাদিক নওশাদ রানা সানভী’ নামের ফেসবুকে পেইজ থেকে মনতলার সিন্ডিকেট নিয়ে একটি স্ট্যাট্যাস ভাইরাল হয়। সেই খবর পেয়ে এখানে এসে দেখতে পাই নৌকা দিয়ে ভ্রমনে ৬০ টাকার ভাড়া ৫০০ টাকা নিচ্ছে এবং রেটের তালিকা ঝুলিয়ে রেখেছে। সেই সাথে ফাস্টফুড খাবারের দাম অনেক বেশি নিচ্ছে এখানকার দোকানদাররা।

এছাড়াও এই ভ্রমন কেন্দ্রে মোটরসাইকেল নিয়ে বখাটেদের আড্ডা দিন দিন বেড়ে যায়। নৌকা দিয়ে কিশোর-কিশোরীরা অনিয়ন্ত্রিতভাবে চলাফেলা করে আসছে। যে কোন দুর্ঘটনা ঘটতে পারে এখানে। এজন্য অনির্দিষ্টকালের জন্য এই মনতলা বন্ধ করে দেই। পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে এলে বিবেচনা সাপেক্ষে চালু করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি