০৯:০৯ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে এসএসসি ব্যাচ- ২০০৫ শিক্ষার্থী বন্ধুদের পূর্ণমিলনী

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

‘এসো মিলি প্রাণের উল্লাসে এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের (এসএসসি ব্যাচ-২০০৫) পূর্ণমিলনী- ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

রোববার  দিনব্যাপী অনুষ্ঠিত পূর্ণমিলনীতে উপস্থিত বন্ধুদের স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান (নৃত্য, গান, কৌতুক), কবিতা ও ছড়া আবৃত্তি এবং শুভেচ্ছা স্মারক উপহার (মগ, গেঞ্জি) বিতরণ করা হয়।

এ দিন সকাল থেকে প্রাক্তন শিক্ষার্থীদের রঙ্গিন ও বর্ণিল সাজে মুখরিত হয়ে উঠে (উপেন্দ্র সরবর) দিঘী পাড়। প্রায় ষোল বছর পর প্রিয় বন্ধুদের সাথে দেখা হওয়ায় আড্ডা আর গল্পে সময় পার করেন তারা। পূর্ণমিলনী উৎসবের আয়োজন কমিটির মাধ্যমে  বর্ণাঢ্য অনুষ্ঠানে দিনের শুরুতেই বন্ধুদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর সকালের নাস্তা শেষে শুরু হয় স্মৃতিচারণমূলক বক্তব্য।

প্রিয় ক্যাম্পাসে সোনালী দিনগুলোর কথা স্মরণ করে তারা বলেন, পড়ালেখা শেষে কেউ চাকুরি, কেউ ব্যবসা, বিভিন্ন পেশারকেউ সংসার আর ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত সময় পার করছি। এ ব্যস্ত সময়ে পূর্ণমিলনী আমাদেরকে যেন সোনালী দিনগুলোতে ফিরিয়ে নিয়ে এসেছে। সবাইকে একত্রিত করার এই প্রয়াস সার্থক হয়েছে উল্লেখ করে আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

পূর্ণমিলনী উৎসবের আয়োজক কমিটির দায়িত্ব পালন করা সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে এসএসসি ব্যাচ-২০০৫ সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি