০১:৫৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যমুনা গ্রুপের চেয়ারম্যানের স্মরণে দোয়া মাহফিল

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

যমুনা টিভির প্রতিষ্ঠাতা ও দৈনিক যুগান্তর পত্রিকা দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফিরাত কামনায় টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

রোববার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ধনবাড়ী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ওই স্মরণসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি আনছার আলী।

যুগান্তর প্রতিনিধি এস.এম শহীদের সঞ্চালনায় স্মরণসভায় বক্তৃতা করেন শহীদ বুদ্ধিজীবী ধনবাড়ীর  মুহাম্মদ আখতারের অনুজ ও ধনবাড়ী কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অবিভক্ত মধুপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মীর  আশরাফ হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, প্রভাষক বেলাল আহমেদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি জীবন মাহমুদ শক্তি, মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, উন্নয়ন সংগঠন নিজেরা করি’র অবনীন্দ্র নাথ রায়, ভূমিহীন নেতা কছিম উদ্দিন।

এছাড়াও স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা  ছোহরাব আলী মাস্টার, অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদিন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী  আব্দুল্লাহ আবু এহসান খোকন, মো. ইউনুস, রমজান আলী, হাফিজুর রহমান, জহুরুল ইসলাম মিলন, মৌসুমি তাজনীন মৌ, আবুল হোসেন, সংবাদপত্র এজেন্ট ওমর আলী ফকির প্রমুখ।

বক্তাগণ বলেন, প্রয়াত নুরুল ইসলাম বাবুলের প্রতিষ্ঠিত যমুনা গ্রুপ দেশের উন্নয়ন ও অর্থনীতিতে অগ্রণী ভূমিকা রেখেছে। প্রথমে প্রয়াত নুরুল ইসলাম বাবুলের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে মহামারী করোনা থেকে দেশ তথা মানব জাতি রক্ষাসহ  প্রয়াত নুরুল ইসলাম বাবুলের এবং সকলের জন্য কল্যাণ কামনায় দোয়া করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি