১১:১২ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মমতার দাওয়াই’ পাঠানো সখীপুরের ইউএনও এখন নিজেই রোগী

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

কোভিড রোগীর কাছে ‘মমতার দাওয়াই’ পাঠানো টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজার করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। জেলার ১২টি উপজেলার ইউএনওদের মধ্যে তিনিই প্রথম কোভিড–১৯ শনাক্ত হলেন। এ নিয়ে জেলায় কোভিড–১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ৯১৪।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান আজ রোববার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। সখীপুরে এখন পর্যন্ত কোভিড-১৯ রোগীর সংখ্যা ৩৯।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার বলেন, গত বৃহস্পতিবার ইউএনওর স্বামীর করোনা শনাক্ত হয়। পরের দিন শুক্রবার তিনি, তাঁর ছেলে, মা ও গৃহপরিচারিকার নমুনা সংগ্রহ করা হয়। আজ রোববার সকালে শুধু ইউএনওর নমুনার ফলাফল পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ইউএনওর শরীরে জ্বর আছে। খাবারের রুচি নেই। এ ছাড়া তিনি খাবারের গন্ধ বুঝতে পারছেন না। তাঁর বাসায় অক্সিজেনের সিলিন্ডার পৌঁছে দেওয়া হয়েছে।

সখীপুরে কারও করোনা শনাক্ত হলে তাঁর মনে সাহস জোগাতে তাঁর বাড়িতে যেতেন ইউএনও আসমাউল হুসনা লিজা। সঙ্গে নিয়ে যেতেন এক ঝুড়ি মৌসুমি ফল। ‘মমতার দাওয়াই’ লেখা ঝুড়ি পেয়ে কোভিড রোগীদের ভালো লাগত, তাঁরা ভরসা পেতেন যে প্রশাসন তাঁদের সঙ্গে আছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি