০৯:০৭ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, প্রশাসনের সহযোগিতায় সৎকার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে হাসপাতালে নেওয়ার সময় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে অমল শীল (৬৫) নামের বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার কালিহাতী পৌরসভার উত্তর চামুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃদ্ধের লাশ রাস্তায় ফেলে চলে যায় বহনকারী অটোর রিক্সার চালক। প্রথমে সৎকার করতে কেউ এগিয়ে আসে নি। পরে প্রশাসনের সহযোগিতায় বিকালে তার দাহ সম্পন্ন হয়।

জানা যায় ১০ দিন যাবত অমল শীল ঠান্ডা-জ্বরে ভুগছিলেন। শুক্রবার সকালে অটোরিক্সা যোগে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। অটো চালক রাস্তার পাশে ফেলে গেলে স্ত্রী ছাড়া কেউ প্রথমে লাশের কাছে আসে নাই। পরে বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়।

মৃত অমল শীলের স্ত্রী পবন রানী শীল বলেন, আমার স্বামীকে কয়েকদিন আগে হাসপাতালে ভর্তিও করেছিলাম। তিনি ঠান্ডা জ্বর ও কাশিতে সকালে মারা গেছেন।
 
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বলেন, যখন জানতে পারলাম করোনার ভয়ে গ্রামের কেউ সৎকারে এগিয়ে আসছে না তখন পুলিশ প্রশাসনের সহযোগিতায় লাশ সৎকারের ব্যবস্থা করা হয়।
 
এবিষয়ে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, অমল শীল করোনায় মারা গেছেন এই ভয়ে আত্মীয় স্বজনরা কেউ সৎকারে এগিয়ে আসছে না, এমন খবর পাওয়া মাত্রই এসআই হেলাল মাহমুদকে সেখানে পাঠাই। পরে স্থানীয় লোকজন এবং ইসলামী ফাউন্ডেশনের উপজেলা কমিটির সহযোগিতায় লাশ দাহ করা হয়।
 
করোনা ভাইরাসে মৃত ব্যক্তিদের দাফন সংক্রান্ত ইসলামী ফাউন্ডেশনের কালিহাতী কমিটির লিডার মওলানা মোহাম্মদ আবু হানিফ বলেন, লাশ দীর্ঘ সময় রাস্তায় পড়ে ছিল। পুলিশ ও আমরা সেখানে উপস্থিত হই। পরে স্থানীয় হিন্দু লোকজন এগিয়ে আসে। তারপর শ্মশানঘাটে লাশ দাহ করার ব্যবস্থা করি।

কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমান বলেন, মৃত ব্যক্তির করোনা হয়েছিল কি না সেই পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি