০৫:৫৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কানাডিয়ান শিক্ষা বৃত্তি পেল কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ৫ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৮ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

কানাডা বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট (সিবিইটি) এর শিক্ষা বৃত্তি পেল টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কলেজ শাখার পাঁচজন শিক্ষার্থী।

রোববার সকালে প্রতিষ্ঠানের হল রুমে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ আব্দুল বাসেত মিঞা বৃত্তিপ্রাপ্ত পাঁচ শিক্ষার্থীর প্রতিজনকে প্রথম কিস্তির পাঁচ হাজার টাকার চেক তুলে দেন। 

বৃত্তিপ্রাপ্তরা সবাই উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী। তারা হলো, বিজ্ঞান বিভাগের সুমাইয়া আক্তার, মানবিক বিভাগের খাদিজা আক্তার, কবিতা আক্তার, লামিয়া আক্তার। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আব্দুল বাসেত মিঞা বলেন, সমৃদ্ধ জাতি গঠনের জন্য শিক্ষার্থীদের শুধু ভালো ফল অর্জন করলে চলবে না। তাদের মানবিক মূল্যবোধসম্পন্ন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এ ক্ষেত্রে শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীদের নিরলস কাজ করতে হবে। মনে রাখতে হবে আজকের শিক্ষার্থীরা আগামীদিনের স্বপ্ন বাস্তবায়নের কারিগর। 

তিনি করোনার এই সময়ে সবাইকে সতর্ক থাকতে ও স্বাথ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন। তিনি ছাত্রীদের নিজ বাসায় অবস্থান করে নিয়মিত পড়াশোনা চালিয়ে যেতে বলেন এবং নিয়মিত টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ফেসবুক পেজে এবং টাঙ্গাইল অনলাইল স্কুল লাইভ ক্লাস দেখার পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন কলেজ শাখার প্রভাষক হেলাল উদ্দিন, রফিকুল ইসলাম, মফিজুল হক ও আরিফুল ইসলাম। স্কুল শাখার শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল হালিম মিয়া, আবু আয়ুব, নজরুল ইসলাম, ও সাইদুর রহমান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি