০৩:১৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিয়মিত কোর্ট চালুর দাবিতে আইনজীবীদের মানববন্ধন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

ভার্চুয়াল কোর্ট নয়, নিয়মিত কোর্ট চালুর দাবিতে টাঙ্গাইলে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাধারণ আইনজীবীরা। আগামী ১লা জুলাই থেকে নিয়মিত কোর্ট চালুর দাবিতে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেলা এ্যাডভোকেট বার সমিতির সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা জজ কোর্টের সামনে মানববন্ধের আয়োজন করে। 

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা এ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি মীর শামসুল আলম শাহজাদা, আব্দুল বাকী মিয়া, আরফান আলী মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ই সিবলী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। 

বক্তারা বলেন, বর্তমান সময়ে মার্কেট, গণপরিবহনসহ বিভিন্ন অফিস খোলা হয়েছে। তাহলে কেন আইনজীবীদের নিয়মিত কোর্ট খোলা হবে না। তাই আগামী ১ লা জুলাই থেকে নিয়মিত কোর্ট খোলার দাবি জানিয়েছেন বক্তারা। অন্যথায় ভার্চুয়াল কোর্ট বর্জন করাসহ দুর্বার আন্দোলনের হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি