১২:১৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে বসতবাড়িতে হামলা : মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে বসতবাড়ি হামলা চালিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে। রোববার উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ি গ্রামে হাবিবুর রহমানের বাড়িতে এঘটনা ঘটে। 

অভিযোগে জানা গেছে, উপজেলার রাউৎবাড়ী গ্রামের হাবিবুর রহমান প্রতিবেশি নুরুল ইসলামের কাছ থেকে জমি ক্রয় করে সেখানেই বসবাস করছেন। কিন্তু জমি বিক্রির পরই হাবিবুরের বাড়ীর সীমানা প্রাচীর জোর দখলের চেষ্টা করে। দখল বাঁধা দিতে গিলে নুরুল ইসলাম ও তার ছেলে রাসেল তাদের প্রাণনাশের হুমকি দেয়। এছাড়া রোববার বিকেলে পুনরায় হাবিবুরের বাড়ির সীমানা প্রাচীর দখল ও তার স্ত্রীর উপর হামলা চালায় তারা। এসময় হাবিবুরের স্ত্রীর উপর হামলা চালায় তারা। এরআগে একাধিকবার গ্রাম্য শালিশে মিমাংসা হলেও পরবর্তিতে আবার দখলের চেষ্টা করছে। এনিয়ে গত ডিসেম্বর মাসে জেলা পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দেয় হাবিবুর রহমান।
 
হাবিবুর রহমান জানান, প্রতিনিয়ত নুরুল ইসলাম ও তার ছেলেসহ বাড়ির লোকজন আমাদের বসতবাড়িতে হামলা চালায়। হামলা করে ঘরের টিন, সীমানা প্রাচীর ভেঙে দেয়। প্রতিবাদ করতে গেলে তারা প্রাণনাশের হুমকি দেয়। এছাড়া পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। গতকাল হামলা চালিয়ে স্ত্রীর হাত ভেঙে দিয়েছে। এছাড়া ময়লা আবর্জনা এনে ঘরে ছিটিয়ে দিয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি