০৪:৪৮ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে মা-মেয়েসহ করোনায় নতুন আক্রান্ত ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে পিতা-পুত্রের পর এবার মা-মেয়েসহ নতুন করে ৪ জন করোনাভাইরাসে আক্তান্ত হয়েছেন। 

তারা হলেন, পৌরশহরের নন্দনপুরের নূর ইসলামের স্ত্রী রমিছা বেগম (৫০) ও মেয়ে ফারিয়া (১৭)ও হাদিরা ভাদুরী চরের আব্দুল লতিফের ছেলে শরিফুল ইসলাম এবং হেমনগর ইউনিয়নের বেলুয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে লিটন মিয়া (৩৬)। 

এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১জনে। ইতিমধ্যে পুরোপুরি সুস্থ হয়ে স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ছাড়পত্র গ্রহণ করেছেন ১০জন। এর আগে ৯জুন মা-মেয়ের ওই পরিবারে পিতা নূর ইসলাম (৬০) ও পুত্র মো. রাকিব (২৭) একসাথে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার সকালে গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজী লিটন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, করোনার উপসর্গ থাকায় তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে মা-মেয়েসহ ৪জনের নমুনায় কোভিড-১৯ পজিটিভ আসে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিকাশ বিশ্বাস জানান, স্বাস্থ্যবিধি অনুযায়ী আক্রান্ত ব্যক্তিদের বাড়ী লকডাউন করাসহ সরকারি নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি