০২:৩৭ পিএম | টাঙ্গাইল, সোমবার, ১৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ট্রান্সফরমারের নিচে পড়ে আইসক্রীম বিক্রেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১২ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের ধীতপুর গ্রামের পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার নিচে পড়ে আইসক্রীম বিক্রেতার মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে। নিহত লুৎফর রহমান (৩৫) টাঙ্গাইল পৌরসভার এনায়েতপুর এলাকার মো. সায়েদ মিয়ার ছেলে।

সত্যতা নিশ্চিত করে দাইন্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লাভলু মিয়া জানান, ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় আইসক্রীম বিক্রেতা লুৎফর রহমানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেছেন পল্লী বিদ্যুতের কর্মরতরা।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান মোকলেছুর রহমান বলেন, দুপুরের দিকে ওই গ্রামে একটি ট্রান্সফরমার পরিবর্তনের সময় লুৎফর রহমানকে আমাদের কাজে সহযোগিতা করার জন্য ডেকে আনা হয়। সে আসার পর উপর থেকে একটি ট্রান্সফরমার তার উপরে পরে। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত লুৎফর রহমানের চাচাতো ভাই শহিদুল ইসলাম।

তিনি বলেন, লুৎফরের পরিবারে তিনি একাই রোজগার করতেন। এখন তার পরিবারের রোজগার করার আর কেউ রইলো না। ছয় বছরের এক মেয়ে ও ১০ বছরের এক ছেলে নিয়ে লুৎফরের স্ত্রী কিভাবে চলবে তা ভেবে পাচ্ছি না।

আপনার মন্তব্য লিখুন...

এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি