০৪:০৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে নতুন করে ৪জন করোনায় আক্রান্ত 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে নতুন করে ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮৫জন। এছাড়াও এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২জন। আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় তিনজন আর ভূঞাপুর উপজেলায় রয়েছেন একজন। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান।

তিনি জানান, গত (২৮ মে) ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সংশোধনী ফলাফলে টাঙ্গাইল সদর উপজেলায় আরো দুইজন ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়াও টাঙ্গাইল পৌর এলাকার কচুয়াডাঙ্গা এলাকার বাসিন্দা ও সাবেক এক সেনাসদস্য ঘাটাইল ক্যান্টনমেন্ট হাসপাতালে নমুনা দেন আর সেখানে তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ হয়। বর্তমানে তিনি ঘাটাইল ক্যান্টনমেন্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়াও সদর উপজেলার কাতুলী ইউনিয়নের আলোকদিয়া গ্রামের বাসিন্দা ও গাজীপুর বডি ফ্যাশন লিমিটেড নামের গামের্ন্টস কর্মরত এক ব্যক্তি গত ১ মে গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন ও ১৮ মে করোনা পজিটিভ শনাক্ত হন। তবে এরপরও তিনি তার করোনা শনাক্ত হওয়ার কথা গোপন রেখে চাকুরী চালিয়ে যান এবং গত ২৩ মে ঈদের ছুটি বাড়িতে এসে অবস্থান করেন। এ অবস্থায় ১৫দিন নমুনার ফল গোপন রেখে পরবর্তীতে সে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভতি হন। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।

তিনি জানান, এখন পর্যন্ত জেলার আক্রান্তদের মধ্যে চারজন মারা গেছেন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২৬ জন। বাড়িতে আইসোলেশনে রয়েছে ১১৮জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৯৩৮১ জন। এছাড়াও এখন পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৫৪৬৬টি। মঙ্গলবার এ জেলা থেকে ঢাকায় নমুনা পাঠানো ২১২টিসহ মোট ৬৬৬টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি