০১:৪২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ৫ নং ধোপাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আকবর হোসেনের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম মুকুল ও সাবরিনা আক্তার রিয়া নামের ফেসবুক আইডি থেকে হৃদয়ে বাংলাদেশ গ্রæপে চাল চুরির মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ইউপি চেয়ারম্যান আকবর হোসেন। 

শনিবার ধনবাড়ী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই চেয়ারম্যান লিখিত বক্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে চাল চুরির মিথ্যা অভিযোগকে ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক বলে অভিহিত করেন। 

তিনি বলেন, তাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্য নিয়ে একটি কুচক্রী মহল এ ধরণের মিথ্যা বানোয়াট অপপ্রচার চালিয়েছে। এ ব্যাপারে ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। 

তিনি বলেন, চাল চুরি করার কোন প্রশ্নই উঠেনা। কেননা চাল বিতরণের দিন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা ও উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা উপস্থিত থেকে চাল বিতরণ করেছেন। কাজেই আমি এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচারের তীব্র, নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি অপপ্রচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।  

সংবাদ সম্মেলনে এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আরো বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশদ হীরা, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ, বীরতরা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু, মুশুদ্দি ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ফটু, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম বাবুল প্রমূখ।

সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ চেয়াম্যানসহ সকল ইউপি চেয়ারম্যান এ অপপ্রাচারের তীব্র, নিন্দা ও প্রতিবাদ জানান এবং প্রশাসনের নিকট এ ঘটানর সাথে জড়িত অপপ্রচারকরীদের খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। 

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি