০৬:৫৫ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জামাত শিবির সন্দেহে ২ সহোদরকে পুলিশে দিল মেয়র

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৪ মার্চ ২০১৭ | | ৮৯৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে জামাত শিবির সন্দেহে মাওলানা রাজিবুর ইসলাম (২৫) ও ইসমাইল হোসেন রাশেদ (২০) নামে দুই সহোদর কে পুলিশে দিল পৌর মেয়র শহিদুজ্জামান খান।

বৃহস্পতিবার বিকেলে ঘাটাইল পৌরসভার মেয়রের কার্যালয়ে এ ঘটনাটি ঘটে। এরা জামালপুর জেলার পিংনা গ্রামের রফিকুল আহসান তালুকদারের ছেলে।

জানা যায়, মওলানা রাজিবুল ইসলাম ঢাকার তামিরুল মিল্লাত মাদ্রাসার তাফসীরুল কুরআনের ছাত্র। সে দীর্ঘদিন ধরে ঘাটাইলের শান্তি মহল নামের একটি মহল্লায় ভাড়া বাসা নিয়ে থেকে গোপনে এলাকার বিভিন্ন শ্রেণীর তরুন ও যুবকদেরকে জামাত শিবিরের পালে ভিরানোর জন্য নানা তৎপরতা চালিয়ে আসছিল।

স্থানীয় ফতেরপাড়া গ্রামের আসাদুল (১৪) ও আব্দুল আলিম (১৮) জানায়, তাদেরকে শিবিরের সদস্য বানানোর জন্য ফরম দিয়ে ছিল মওলানা রাজিবুর ইসলাম। কিন্তুু তারা সদস্য হতে রাজি হয়নি। এদিকে জামাত শিবিরের কর্মকান্ড নিয়ে গত পরশু মওলানা রাজিবুল ইসলামের সাথে ঘাটাইল থানা মসজিদের মোয়াজ্জিন খলিলুর রহমানের মতা বিরোধ হয়। এ নিয়ে তাদের মধ্যে ধস্তাধস্থির মতো ঘটনা ঘটে। বিষয়টি জামালপুর তাদের বাড়িতে জানানো হয়। ওই ঘটনায় তার ছোট ভাই ইসমাইল হোসেন রাশেদ (২০) পৌর মেয়রের কার্যালয়ে যায়।

ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান জানান, ইসমাইল হোসেন নামের ছেলেটি চ্যানেল বৈশাখী নিউজ লেখা সম্বলিত একটি ভুম হাতে নিয়ে পৌরসভা কক্ষে ঢোকে ও নানা ভাবে আমাকে বøাকমেইলিং করা চেষ্টা করে। পরে আমি ঘটনাটি স্থানীয় গন্যমান্যদেরকে জানাই।

এসময় জিজ্ঞাসাবাদে অভিযুক্ত দুই সহোদরকে জামাত শিবিরসহ অন্যান্য নিষিদ্ধ ঘোষিত সংগঠনের সক্রিয় সদস্য বলে সন্দেহ হলে ঘাটাইল থানা পুলিশে সোপর্দ করা হয়।

ইসমাইল হোসেন দৈনিক আজকের জামালপুর ও চ্যানেল বৈশাখী নিউজ পরিচয়ে বøাকমেইলিং করার চেষ্টা করে বলেও তিনি জানান।

আটকের বিষয়টি নিশ্চিত করে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো ঃ কামাল হোসেন জানান, তাদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি