০৫:৩৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবিতে ভর্তির সাক্ষাৎকার ১ ও ২ জানুয়ারী

মোঃ রিয়াজ উদ্দিন রিপন | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১২ ডিসেম্বর ২০১৬ | | ৪৩৮
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

ভর্তিইচ্ছুক প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ১ ও ২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও গ্রেডসীট এবং এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকার নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, ১ জানুয়ারি সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২ ও ৩ জানুয়ারি ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ১ ও ২ জানুয়ারি সাক্ষাৎকারে অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৪ জানুয়ারী ভর্তি করা হবে।

সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৪ জানুয়ারী কোটা কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এর নিকট নির্ধারিত ফরমে (যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে।

সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৫ জানুয়ারি মধ্যে ভর্তি হতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন বলেন, ভর্তি প্রক্রিয়া শেষ করে অতি দ্রæত নতুন শিক্ষাবর্ষের ক্লাস শুরু করা হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িসনংঃঁ.ধপ.নফ এবং সংশ্লিষ্ট ডীন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি