০৭:০৬ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপসর্গ ছাড়াই নতুন করে করোনায় আক্রান্ত ২, ৯ বাড়ী লকডাউন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৬ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে উপসর্গ ছাড়াই নতুন করে আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের বাড়ি উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামে। তারা দুজনেই পুরুষ। একজনের বয়স (৪৮) এবং অপরজনের বয়স (৩৫)। 

এ ঘটনায় ওই দুইজনের বাড়িসহ মোট ৯ টি বাড়ি লকডাউন করে দিয়েছে কর্তৃপক্ষ। এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ জনে।

মঙ্গলবার (২৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আক্রান্ত ব্যক্তির সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, আক্রান্ত দুজনেই ঢাকা শেমপুর বম্বে চিপস কোম্পানিতে চাকরি করতো। পরে তারা ঈদের ছুটিতে গত ১৪ মে শেমপুর থেকে একত্রে তাদের গ্রামের বাড়ি কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামে আসে। ছুটি কাটিয়ে করোনা পরীক্ষার সার্টিফিকেট নিয়ে যেতে বলায় গত ২২ মে তারা কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তাদের নমুনা পরীক্ষার জন্য দিয়ে গেলে কর্তৃপক্ষ গত ২৩ মে নমুনাগুলো ঢাকার আইপিএইচএ পাঠিয়ে দেয়। 

পরে সোমবার (২৫ মে) রাতে তাদের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে আজ মঙ্গলবার (২৬ মে) দুপুরে আক্রান্ত ওই দুইজনের বাড়ি সহ মোট ৯ টি বাড়ি লকডাউন করে দেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

বর্তমানে তারা দুজনেই সুস্থ্য থাকায় আপাতত হোম আইসোলেশনে থাকবে বলেও জানা যায়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি