১২:৫৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দুস্থদের পাশে ঈদ উপহার নিয়ে স্বপ্নের গ্রাম সংগঠন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

“ঈদ আনন্দে ঘরে থাকি, করোনায় নিজেকে নিরাপদ রাখি” এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার পৌছে দিচ্ছে ‘স্বপ্নের গ্রাম’ নামে একটি সংগঠন। 

শনিবার রাতে উপজেলার চৌবাড়িয়া-পচাঁসারটিয়া গ্রামের দুস্থ ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

সংগঠনসূত্রে জানা যায়, করোনা ভাইরাসের এ ভয়াবহতার মাঝেও ঈদ উপলক্ষ্যে ‘স্বপ্নের গ্রাম’ সংগঠন  তুলনামূলক  অস্বচ্ছল পরিবারের কাছে সামান্য ঈদ সামগ্রী পৌছে দেওয়ার ব্যবস্থা করেছে । করোনা ভাইরাসের কারনে এবারের আয়োজনে ছিল ভিন্ন মাত্রা কিছুটা গোপনে এবং সামাজিক দূরত্ব নিশ্চিৎ করে নির্ধারিত ব্যক্তিদের ঘরে ঘরে পৌছে দেওয়া হয়েছে ঈদ সামগ্রী। 

এসময় সংগঠনটির নেতৃবৃন্দরা বলেন, ঈদ শব্দটির মাঝে আনন্দ শব্দটি নিহিত তাই সংগঠন চেষ্টা করেছে জাতির এই ক্রান্তিলগ্নে এসেও আমরা যেন মিলেমিশে সকল যন্ত্রনা বেদনা ভুলে ঈদের আনন্দে নতুন ভোরের আশায় বুক বেধে একসাথে পথ চলতে পারি। এজন্যই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। 

তারা আরো বলেন, আসছে ঈদ সকলের জন্য বয়ে আনুক আনন্দের সুবাতাস এবং মহামারি চলে যাক দৃষ্টি সীমানার বাইরে, শুরু হোক স্বাভাবিক পথচলা এগিয়ে চলুক দেশ এই হোক আমাদের সকলের মনো বাসনা। 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি