০২:৩৩ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে আরো ১ পুলিশ করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাসিন্দা শেরপুর জেলার শ্রীবর্দি থানার এক পুলিশ কনস্টেবল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বয়স আনুমানিক (৪৮)।

তার গ্রামের বাড়ি উপজেলার পাইকড়া ইউনিয়নের বলিখন্ড গ্রামে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কালিহাতী থানা কর্তৃপক্ষ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কালিহাতী থানা সূত্রে জানা যায়, গত ১২ মে সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা দেয়। পরে গত ১৬ মে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে গত ১৮ মে রাতে শ্রীবর্দি থানা থেকে তিনি তার গ্রামের বাড়ি উপজেলার পাইকড়া ইউনিয়নের বলিখন্ড গ্রামে চলে আসে।

এবিষয়ে কালিহাতী থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জানান, আমরা জানার পর গতকাল (১৯ মে) তার বাড়ি লকডাউন করে দেই।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ১৯ মে রাতে বিষয়টি জানার পর আজ বুধবার (২০ মে) সকালে কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমানের নির্দেশে স্বাস্থ্য পরিদর্শক প্রাণ বল্লভ মোদক ওই পুলিশ কনস্টেবলের বাড়ি সহ মোট ৪ টি বাড়ি লকডাউন করে দেন।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি