০৯:০৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে ড্রেজার মেশিনের পাইপ ধ্বংস, ব্যাটারী জব্দ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৫ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে অভিযান চালিয়ে ড্রেজার মেশিনের পাইপ ধ্বংস ও বেকুর (মাটি কাটার যন্ত্র) ব্যাটারী জব্দ করেছে প্রশাসন। 

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার অর্জুনা ইউনিয়নের জগৎপুরা ও গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন। 

জানা গেছে, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া যমুনা নদীতে অবৈধভাবে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলণ করে তা পাইপযোগে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন ওই ইউনিয়নের সাবেক সদস্য আসাদুজ্জামান ওরফে আসাদ মেম্বার। 

ড্রেজারের পাইপগুলো জোরপূর্বকভাবে মানুষের বসতবাড়ির উপর দিয়ে স্থাপন করে। এলাকার প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। পরে প্রশাসন অভিযান চালিয়ে ড্রেজারের পাইপগুলো ধ্বস করে। এসময় খবর পেয়ে ড্রেজারে কাজ করা শ্রমিকরা পালিয়ে যায়। এছাড়া উপজেলার জগৎপুরা ও মাটিকাটা যমুনা নদী এলাকায় অভিযান চালিয়ে বেকু (মাটি কাটার যন্ত্র) ৭টি ব্যাটারী জব্দ করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন জানান, অবৈধভাবে ব্যবসায়ীরা নদীতে ড্রেজার মেশিন বসিয়ে বালু বিক্রি করছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে ড্রেজারের পাইপ ধ্বসসহ বেকু মেশিনের ৭টি ব্যাটারী জব্দ করা হয়। অবৈধ ড্রেজার বন্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি