০৪:১২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে কর্মহীনদের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৯ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

জেলা পরিষদের অর্থায়নে জেলা পরিষদ সদস্য হামীম কায়েস বিপ্লবের সার্বিক তত্বাবধায়নে টাঙ্গাইলের নাগরপুরের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু ও শাহিনুর রহমান শাহীন শনিবার (৯ মে) সকালে উপজেলার সহবতপুর ইউনিয়নের ১৭৫ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরন করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল, পিয়াজ। 

এ সময় ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সামর্থ অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়িয়েছি আমরা। আমরা নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এর আগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এবার আমাদের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন জেলা পরিষদ সদস্য হামীম কায়েস বিপ্লব ভাই। তিনি জেলা পরিষদের মাধ্যমে এ সকল কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন।

এ সময় খাদ্য সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম দুলাল, সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.মন্টু মিয়া, উপজেলা যুবলীগের সদস্য রাম প্রসাদ সাহা, মো. সিরাজুল ইসলাম, মো.দুলাল মিয়া, সহবতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক উজ্জ্বল সরকার, যুগ্ম আহবায়ক বাবুল হোসেন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি