০৯:৪৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এমপি’র হস্তক্ষেপে দ্রুত ক্ষতিগ্রস্থ সেতু মেরামত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৭ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে বন্যার পানির তোড়ে ভেঙ্গে পড়া সেতুটি অবশেষে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর হস্তক্ষেপে দ্রুত মেরামত করা হয়েছে। 

উপজেলার সলিমাবাদ-ধুবড়িয়ার সড়কের ঘুণিপাড়া কালী মন্দির সংলগ্ন বেইলী ব্রিজ ভেঙ্গে পড়ার ৪ দিনের মধ্যে দ্রুত মেরামত করে জনসাধারনের চলাচলের উপযোগী করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

জানা যায়, নাগরপুর উপজেলার গুরুত্বপূর্ণ সলিমাবাদ-ধুবড়িয়া সড়কের বেইলী ব্রিজ সাম্প্রতিক বন্যায় ভেঙ্গে পড়ে। দূর্ভোগে পড়ে জনসাধারন। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন জাতীয়, স্থানীয় দৈনিক ও অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে গুরুত্ব সহকারে প্রচার হলে নজরে আসে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর। 

অবশেষে সড়ক ও জনপথ (স ও জ) কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্থ সেতুটি ৪ দিনের মধ্যেই মেরামত করে গত শুক্রবার চলাচলের উপযোগী করে জনসাধারনের জন্য খুলে দেয়। সলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কে বি খান বলেন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার মানুষ ও আমাদের সলিমাবাদ, গয়হাটা, বেকড়া ইউনিয়ন বাসীর ঢাকার সাথে সহজে যোগাযোগের একমাত্র সড়কের বেইলী ব্রিজটি বন্যার পানিতে ভেসে গেলে আমরা যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ি। বিষয়টি এলাকাবাসী সামাজিক যোগাযোগের মাধমে ও সাংবাদিকরা সংবাদ প্রকাশ করে এমপি সাহেবের নজরে আনলে তিনি সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দিয়ে খুব দ্রুত সময়ে ব্রিজটি মেরামত করে দেওয়ার ব্যবস্থা করেন। এজন্য 

আমরা সলিমাবাদ ইউনিয়নবাসী সাংসদ আহসানুল ইসলাম টিটুকে আন্তরিক ধন্যবাদ জানাই।
 

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি