০৩:৫৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পিপিই প্রদান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৯ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় ৬শ পিচ পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র।  

শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানমের হাতে সুরক্ষা সামগ্রী তুলেন দেন গণস্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র ডাইরেক্টর হেলথ এন্ড ট্রেনিং এ কে এম রেজউল হক।

এ সময় সেখানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদের চেয়ামর‌্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন । 

গণস্বাস্থ্য কেন্দ্রের দেয়া স্বাস্থ্য সুরক্ষা সমাগ্রীর মধ্যে রয়েছে ৬শ পিচ পিপিই গ্রাউন ও সু কভার, হ্যান্ডগ্লাবস ৩ হাজার, সার্জিক্যাল মাস্ক ১২শ এবং সানগ্লাস ১৮০টি। 

দ্বিতীয় পর্যায়ে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হবে বলে গণস্বাস্থ্য কেন্দ্রের এই কর্মকর্তা জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি