০৫:১২ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে নতুন আরো ১জন করোনা রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৯ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে একই বাড়িতে দ্বিতীয় এক কিশোর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে মির্জাপুরে আক্রান্তের সংখ্যা হল ৯ জন। 

শনিবার সকাল এগারটার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা গেছে, গত মঙ্গলবার (৫ মে) আক্রান্ত ব্যক্তিসহ ২১ জনের নমূনা সংগ্রহ করে বুধবার (৬ মে) ঢাকা রোগতত্ব ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়। 

শনিবার (৯ মে) তার করোনা শনাক্তের খবর পায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত ওই কিশোর করোনায় আক্রান্ত দিনমজুরের শ্যালক। তারা একই বাড়িতে থাকেন। ভগ্নিপতির সংস্পর্শে থাকার কারণে ওই কিশোরসহ কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয় বলে জানা গেছে।

মির্জাপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে এপর্যন্ত ৩১৯ জনের নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে করোনা শনাক্ত হল নয়জন। আক্রান্ত নয়জনের মধ্যে দুইজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, একজন মারা গেছেন, একজন বাড়িতে আইসোলেশনে, চারজন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্ত কিশোরকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, নতুন আক্রান্ত কিশোরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে। তার আশপাশের ৩০টি বাড়ি আগে থেকেই লকডাউন রয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি