১২:৫৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

লকডাউন মুক্ত বাড়িতে সবজি দিলেন প.প. কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া কামদেব বাড়িতে, গার্মেন্টস কর্মী ওই নারীর বাড়ি ব্যতীত, ওই গ্রামের অন্য সকল বাড়ি লকডাউন মুক্ত ঘোষণা করা হলো। 

গত ২৭ এপ্রিল করোন আক্রান্ত ওই নারী বাড়ির সকলের এবং গ্রামের আশেপাশের কয়েকটি বাড়ির নমুনা পরীক্ষা করা হয়, পাঠানো হয়। পরবর্তীতে সকলের রিপোর্ট নেগেটিভ আসে। তাই উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আলিম আল রাজি আর গোপালপুর থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান, সমন্বয়ে ভুটিয়া কামদেব বাড়ি গ্রামে লকডাউন মুক্ত ঘোষণা করেন।

অপরদিকে করোনা আক্রান্ত ওই নারীর পরবর্তী রিপোর্ট না আসা পর্যন্ত, বাড়িটি লকডাউন থাকিবে।

লকডাউন বাড়িটির কথা বিবেচনা করে, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ওই পরিবারের কথা ভেবে, শাকসবজি দেন। এবং শাকসবজি পেয়ে বাড়ির কর্তা অনেক আনন্দিত।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আলিম আল রাজি বলেন, কামদেব ভুটিয়া কামদেব বাড়ি এলাকায় লকডাউন মুক্ত ঘোষণা করা হলো। শুধু ওই একটি বাড়ি ব্যতীত পরবর্তী আরেকটি রিপোর্ট না আসা পর্যন্ত, ওই বাড়িটি লকডাউন থাকবে । 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি