০৪:০৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে শাজাহান আকন্দ ফাউন্ডেশনের পিপিই বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় শাজাহান আকন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই শতাধিক পিপিই বিতরন করা হয়েছে। শাজাহান আকন্দ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ শামীম মিয়া (২৪ শে এপ্রিল) শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার অজ্ঞন কুমার সরকারের মাধ্যমে এসব পিপিই বিতরন করেন।

উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, পৌর প্রশাসন, সাংবাদিক, সেচ্ছাসেবক , বিদ্যুৎ বিভাগে কর্মরতদের এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সদস্যদের মাঝে এসব পিপিই বিতরন করা হয়। 

এ সময় উপস্হিত ছিলেন, পৌর মেয়র শহিদুজ্জামান খান, শাজাহান আকন্দ ফাইন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ ফারুকুল ইসলাম,সদস্য সচিব মোঃ আলমঙ্গীর হোসেন, সদস্য মোঃ আসাদুজ্জামান মিয়া ( শাহিন), মোঃ সানোয়ার হোসেন শরীফ, মোঃ সোহেল আরমান সহ সাংবাদিক, সেচ্ছাসেবক ও প্রশাসনের বিভিন্ন শ্রেনীর নেতৃবৃন্দ।

শাজাহান আকন্দ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ শামীম মিয়া বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় করোনা যুদ্ধাদের সুরক্ষা দিতে আমাদের এক সঙ্গে কাজ করতে হবে। করোনা যুদ্ধাদের সাথে সামিল হতেই শাজাহান আকন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। তিনি দুর্যোগকালীন সময়ে সকল বিত্তবানদের এই মহামারি করোনাভাইরাসের প্রতিরোধ যুদ্ধে সামিল হওয়ার জন্য সবাইকে অনুরোধ জানান।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি