১২:২৩ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতবাড়ী পুড়ে ছাই, ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী পৌর এলাকার নিজবর্ণিতে এক ভয়াবহ অগ্নিকান্ডে বসতবাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানায় বাড়ীর মালিক মিনা বেগম। অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে ধনবাড়ী ফায়ার সার্ভিস দুইটি ইউনিট এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে বসতবাড়ী সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। 

রোববার বিকালে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধনবাড়ী পৌর শহরের নিজবর্ণি এলাকার মরহুম লিয়াকত আলীর বসতবাড়ীতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ আিগ্নকান্ডে তার বসতবাড়ীতে ঘরে থাকা নগদ টাকা, জমির দলিল, টেলিভিশন, ফ্রিজ, আলমারী ও আসবাবপত্রসহ বাসার সব পুড়ে ছাই হয়ে যায়। বসতবাড়ীর মালিক মিনা বেগম জানান, এ অগ্নিকান্ডে তার ১০ লক্ষাধিক  টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

ধনবাড়ী ফায়ার সার্ভিসের স্ট্রেশন অফিসার সোহেল আহমেদ জানান, অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছে দুইটি ইউনিট একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিটের থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার  ক্ষতি হয়েছে।

অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে ধনবাড়ী পৌর সভার মেয়র মঞ্জুরুল ইসলাম তপন ও ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে বাড়ীর মালিককে শান্তনা দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি