১১:২৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরের করোনায় আক্রান্ত যুবক জেনারেল হাসপাতালের আইসোলেশন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত যুবকের নাম মোহাম্মদ আলী (২২)। সে উপজেলার সদর ইউনিয়নের পানান গ্রামের ছবেদ আলীর ছেলে। এ নিয়ে নাগরপুর উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২ জন। 

মঙ্গলবার রাতে শনাক্ত হওয়া করোনা আক্রান্ত যুবককে তার বাড়িতে আলাদা করে এক ঘরে রেখে আশ- পাশের ৩০ বাড়ি লকডাইন করেছে উপজেলা প্রশাসন। বুধবার সকালে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, ১২ ই এপ্রিল প্রথম রোগী লিটন শনাক্ত হওয়ার পর আমরা লিটনের সংস্পর্শে যারা এসেছিল তাদের সহ ৩০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর এ প্রেরন করি। এর মধ্যে মোহাম্মদ আলীর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। 

জানা যায়, এর আগে আক্রান্ত উপজেলার খাগুরিয়া গ্রামের লিটন মিয়া নতুন আক্রান্ত মোহাম্মদ আলী একত্রে ঢাকায় থাকতেন এবং তারা দুইজন ব্যবসায়িক পার্টনার। তারা ঢাকার বাদামতলীতে ফলের ব্যবসা করতেন।

গত ৮ ই এপ্রিল জ্বর ঠান্ডার উপসর্গ নিয়ে তারা নাগরপুর উপজেলায় তাদের বাড়িতে আসেন। স্থানীয় লোকজন লিটনের বিয়য়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে লিটনের করোনা ভাইরাস শনাক্ত হয়। পরপর দুইজন করোনায় আক্রান্ত হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি