১০:১৪ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

জেলা পরিষদের অর্থায়নে জেলা পরিষদ সদস্য হামীম কায়েস বিপ্লবের সার্বিক তত্বাবধায়নে টাঙ্গাইলের নাগরপুরের নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু ও শাহিনুর রহমান শাহীন মঙ্গলবার (১৪ই এপ্রিল) দিনভর উপজেলার সহবতপুর ও ভারড়া ইউনিয়নের ১২০ জন নি¤œ আয়ের মানুষ এবং দুস্থঃ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেন।

বিতরন করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল, তেল, পিয়াজ আর করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক। 

এ সময় ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সমর্থ অনুযায়ী নি¤œ আয় ও দিনমজুরদের পাশে দাড়িয়েছি আমরা। আমরা নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এর আগে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। 

এবার আমাদের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন জেলা পরিষদ সদস্য হামীম কায়েস বিপ্লব ভাই। তিনি জেলা পরিষদের মাধ্যমে এ সকল কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন।

এ সময় খাদ্য বিতরণ কাজে সহযোগিতা করেন উপজেলা যুবলীগের সদস্য রাম প্রসাদ সাহা, মো. সিরাজুল ইসলাম, মো.দুলাল মিয়া, সহবতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক উজ্জ্বল সরকার, যুগ্ম আহবায়ক বাবুল হোসেন, ভারড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক গোবিন্দ সূত্রধর, যুগ্ম আহবায়ক মো.মজিবর মিয়া, সাব্বির হোসেন, শহীদুল হোসেন, মশিউর রহমান রুবেল প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি